নওগাঁশিরোনাম-২

নওগাঁ টেলিভিশন সাংবাদিকদের যৌথ বিবৃতি

কাজী কামাল হোসেন, নওগাঁ : নওগাঁয় টিভি সাংবাদিকদের নিয়ে নতুন একটি সংগঠন ও কমিটি ঘোষনাকে ঘিরে যৌথ বিবৃতি দিয়েছেন বেশ কিছু টেলিভিশন সাংবাদিক।

জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা প্রেস ক্লাবসহ বিভিন্ন দপ্তরে এই বিবৃতি পাঠিয়েছেন তারা। ১৬ জন টিভি সাংবাদিকের স্বাক্ষরিত যৌথ বৃবিতিতে বলা হয়েছে- সম্প্রতি ‘নওগাঁ জেলা টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসেসিয়েশন’ নামে নতুন একিটি সংগঠন ও কমিটি ঘোষনা হয়েছে। এরসাথে জেলার প্রথিতযথা স্যাটেলাইট টেলিভিশন সাংবাদিকদের সিংহভাগই অবগত নন। তারা কেউ সংগঠনের সাথে জড়িত নয়।

হাতে গোনা কয়েক জন অনলাইন ভিত্তিক (আইপি) টিভির পরিচয় দানকারীদের নিয়ে উক্ত সংগঠন ও কমিটি করেছেন। কোন বিশেষ উদ্দেশ্যে গোপনে ওই সংগঠন দাঁড় করানো হয়েছে। উল্লেখ করা হয় বিবৃতিতে।

বিবৃতিদাতা হলেন- চ্যানেল আই প্রতিনিধি কায়েস উদ্দিন, মাই টিভির আবু বক্কর সিদ্দিক, এটিএন বাংলা ও এটিএন নিউজের রায়হান আলম, এনটিভি’র আসাদুর রহমান জয়, যমুনা টিভির শফিক ছোটন, একুশে টিভির রতন ইসলাম, চ্যানেল২৪ এর হারুন অর রশিদ চৌধুরী, নিউজ২৪ এর বাবুল আখতার রানা, জিটিভির আব্দুর রউফ পাভেল, বাংলা ভিশনের বেলায়েত হোসেন, মাছরাঙগা টিভির শফিকুল ইসলাম খোকন, আনন্দ টিভির কাজী কামাল হোসেন, দীপ্ত টিভির আব্দুর রউফ রিপন, ডিবিসি নিউজের একে সাজু, আর টিভির আরিফুল হক সোহাগ, এসএ টিভির তৌহিদুল ইসলাম।

চ্যানেল আই প্রতিনিধি কায়েস উদ্দিন, মাই টিভির আবু বক্কর নওগাঁ টেলিভিশন সাংবাদিকদের যৌথ বিবৃতিসিদ্দিক বলেন- সামাজিক যোগাযোগ মাধ্যমে ও কয়েকটি গণমাধ্যমে উক্ত ‘নওগাঁ জেলা টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসেসিয়েশন’ বিষটি জানা গেছে। এরসাথে বিবৃতিদাতা সাংবাদিকগন জড়িত নয়।

প্রসঙ্গত, সম্প্রতি সাদেকুল ইসলামকে সভাপতি ও এমআর রকিকে সাধারন সম্পাদক করে ‘নওগাঁ জেলা টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসেসিয়েশন’ নামে নতুন একিটি সংগঠন ও কমিটি ঘোষনা হয়।

বরেন্দ্র বার্তা/অপস

Close