পুঠিয়াশিরোনাম-২

কলেজছাত্রীকে নিয়ে ভাগলেন ছাত্রলীগ সভাপতি


নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় এক কলেজ ছাত্রীকে নিয়ে পালিয়েছেন ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেন। মঙ্গলবার (৮ জুন) দিনগত রাতে পালিয়ে যান তিনি। এখনো পর্যন্ত নিরুদ্দেশ তারা। ফলে বুধবার (৯ জুন) আরএমপির বেলপুকুর থানায় সাধারণ ডায়েরি করেছে মেয়ের পরিবার। এ ঘটনায় এলাকায় নানারকম আলোচনার সৃষ্টি হয়েছে।
অভিযুক্ত দেলোয়ার পুঠিয়ার বানেশ^র সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি। তিনি উপজেলার পুঠিয়া ইউনিয়নের আব্দুস সোবহানের ছেলে। আর পালিয়ে যাওয়া ওই তরুনীও বানেশ্বর সরকারী কলেজের শিক্ষার্থী। তিনি অনার্স প্রথম বর্ষে অধ্যয়নরত।
জানা গেছে, মঙ্গলবার রাতে পুঠিয়ার ওয়ার্ড আওয়ামী লীগের এক সভাপতির অনার্স পড়ুয়া মেয়েকে নিয়ে পালিয়ে যান ছাত্রলীগ সভাপতি দেলোয়ার। এরপর থেকে তাদের কোনো সন্ধান নেই। ফলে বিষয়টি নিয়ে এলাকার নানারকম আলোচনা শুরু হয়। মেয়ের সন্ধান চেয়ে বুধবার (৯ জুন) থানায় জিডি করেন ওই কলেজ ছাত্রীর বাবা।
পুঠিয়ার বেলপুকুর ইউনিয়ন পরিষদের সদস্য মো. আবুল হোসেন জানান, বিষয়টি তিনি শুনেছেন। ছাত্রলীগ সভাপতি দেলোয়ার ও কলেজছাত্রী দুজনেই রাতে পালিয়ে গেছে।
এ বিষয়ে ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তার মুঠোফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়। ফলে তার বক্তব্য পাওয়া যায় নি।
এ ব্যাপারে বেলপুকুর থানার ওসি আলমগির হোসেন বলেন, বুধবার থানায় লিখিত অভিযোগ করেছে মেয়ের পরিবারের লোকজন। ওই কলেজ ছাত্রীকে উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বরেন্দ্র বার্তা/অপস

Close