নাটোরশিরোনাম-২

নাটোরের সিংড়ায় ভুয়া র‍্যাব সদস্য আটক

সামাউন আলী, সিংড়া( নাটোর) : নাটোরের সিংড়ায় টিপু সুলতান (২৮) নামে এক ভুয়া র‌্যাব সদস্যকে আটক করা হয়েছে। মঙ্গলবার (৬ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকে উপজেলার বিলদহর এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত টিপু সুলতান উপজেলার বিলদহর এলাকার মহসিন আলী প্রামানিকের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এসএস ফরহাদ হোসেন।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিশেষ একটি দল সিংড়া উপজেলার বিলদহর বাজার এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় ভুয়া র‌্যাব পরিচয়দানকারী টিপু সুলতানকে আটক করা হয়।

গত ৫ অক্টোবর নাটোর র‌্যাব ক্যাম্পে মোস্তফা কামাল নামে এক ব্যক্তি লিখিত অভিযোগ করেন যে, একজন অজ্ঞাত ব্যক্তি র‌্যাবের পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে তার নিকট মোবাইল ফোনে ভয়ভীতি প্রদর্শন করে অর্থ দাবি করেছে। পরবর্তীতে অভিযোগকারীর নিকট বিষয়টি সন্দেহজনক মনে হলে তিনি নাটোর র‌্যাব ক্যাম্পে বিষয়টি লিখিত অভিযোগ করেন।

অভিযোগের প্রেক্ষিতে নাটোর র‌্যাব ক্যাম্প তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিংড়া বিলদহর বাজার থেকে ভুয়া র‌্যাব সদস্য পরিচয়দানকারী টিপু সুলতানকে প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল ও সিমসহ আটক করে।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, আটককৃত ভুয়া র‍্যাব সদস্যের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

বরেন্দ্র বার্তা/অপস

Close