গোদাগাড়িশিরোনাম-২

রাজশাহীর গোদাগাড়ীর রিশিকুল ইউপিতে ফেয়ার প্রাইচ চাল বিক্রয়ের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: ‘শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ’, এই স্লোগানকে সামনে রেখে শুরু হয়েছে দরিদ্র অসহায় মানুষের মধ্যে খাদ্য বান্ধব ১০টাকা কেজি দরে চাল বিক্রি। গতকাল সোমবার সকালে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রিশিকুল ইউনিয়নের ৪নং ওয়ার্ডে এই চাল বিক্রির উদ্বোধন করেন ৪নং রিশিকুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অত্র ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম।

এসময়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে বাংলাদেশের মানুষকে ১০টাকা কেজি দরে চাল খাওয়ানোর ঘোষনা দিয়েছেন। তাঁর প্রতিশ্রুতি অনুযায়ী তিনি এই চাল প্রদান অব্যাহত রেখেছেন। তিনি আরো বলেন, কোন মানুষ যেন না খেয়ে না থাকে তার জন্য সরকার সকল প্রকার পদক্ষেপ গ্রহন করেছেন। করোনাকালীন সময়েও সবার মধ্যে খাবার অন্যান্য সামগ্রী তুলে দিয়েছেন। নগদ অর্থ প্রদান করেছেন।

এছাড়াও দেশের জনগণকে মহামারী করোনা থেকে বাঁচাতে বিনামূল্যে টিকা প্রদান অব্যাহত রেখেছেন বলে জানান তিনি। আগামী ইউপি নির্বাচনে তাঁকে আবার মনোনীত করায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং এই কাজে সর্বাত্বক সহযোগিতা করায় তানোর-গোদাগাড়ীর আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীকে ধন্যবাদ জানান তিনি। বক্তব্য শেষে এই চাল বিক্রির উদ্বোধন করেন চেয়ারম্যান।

ডিলার সুজা উদদৌলা বলেন, এই ওয়ার্ডে তাঁর আয়ত্বে মোট ৫১৬ জন কার্ডধারী রয়েছেন। সকলের মধ্যে ৩০ কেজি করে চাল বিক্রি শুরু হয়েছে এবং তা অব্যাহত থাকবে।

এসময়ে উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, আওয়ামী লীগ নেতা ও গোদাগাড়ী উপজেলা দিঘরী রাজা পরিষদের রাজা নিরেন চন্দ্র খালকো, আওয়ামী লীগ নেতা এখলাসুর রহমান, রিশিকুল ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি খোদা বকস কাজল, সাধারণ সম্পাদক খবিরউদ্দিন নয়ন, ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম ও রিশিকুল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অমৃত কুমারসহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী ও কার্ডধারীগণ।

বরেন্দ্র বার্তা/ফকবা/অপস

Close