নাটোরশিরোনাম-২

সিংড়ায় নৌকার প্রার্থী পুনঃবিবেচনার দাবিতে মানববন্ধন




সামাউন আলী, সিংড়া (নাটোর) : নাটোরের সিংড়া উপজেলার ১১নং ছাতারদিঘী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী পুনঃবিবেচনার দাবিতে মানববন্ধন করেছে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সাধারণ ভোটাররা।

মঙ্গলবার বেলা ১১টায় উপজেলার ছাতারবাড়িয়া বাজারে ৫ শতাধিক নারী-পুরুষ নৌকার প্রার্থী মনোনয়নে পুনঃবিবেচনার দাবি জানিয়ে মানববন্ধন ও মিছিল করে।

এসময় মানববন্ধনে অংশগ্রহনকৃত জনসাধারণের মধ্য থেকে বক্তব্য রাখেন , জাকির হোসেন, শ্রীমতি শান্তনা রানী, মনোয়ারা বেগম, পপি, বিলকিস বেগম, প্রমুখ।

উক্ত মানববন্ধনে বক্তারা বলেন, নাটোর জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান আলতাব হোসেন আকন্দ। পরপর তিনি দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। করোনাকালীন সময়ে নিজের জীবন ঝুঁকি নিয়েও জনগণের সেবা করে গেছেন। প্রকৃত অসহায়দের ভাতার কার্ড করে দিয়েছেন।

মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে সিংড়া উপজেলার ১১ নং ছাতারদিঘী ইউনিয়নে মনোনয়ন পুনঃবিবেচনা করে বর্তমান চেয়ারম্যান আলতাব হোসেন আকন্দকে দেয়ার দাবি জানান।

উল্লেখ্যঃ ছাতারদিঘী ইউনিয়নে নৌকা প্রতীকের মনোনয়ন দেয়া হয়েছে ১১ নং ছাতারদিঘি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ রউফ সরদারকে। আগামী ২৩ ডিসেম্বর ৪র্থ ধাপে নির্বাচন হতে যাচ্ছে নাটোরের সিংড়া উপজেলার ১২টি ইউনিয়নে।
বরেন্দ্র বার্তা/অপস

Close