রাজশাহীতে সাংবাদিকদের সাথে প্রাক বড়দিন উদযাপন -
মহানগরশিরোনাম-২

রাজশাহীতে সাংবাদিকদের সাথে প্রাক বড়দিন উদযাপন



নিজস্ব প্রতিবেদক: আর একদিন পরে ২৫ ডিসেম্বর খ্রীষ্টান ধর্মের সব থেকে বড় উৎসব বড়দিন উদযাপন করা হবে। এ লক্ষে গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টায় দিকে নগরীর খ্রিস্ট্রজ্যোতি পালকীয় সেবা কেন্দ্রের মিডিয়া সেন্টারে সাংবাদিকদের সাথে প্রাক বড়দিন উদযাপন করা হয়। এখানে বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক্স, অনলাইন ও বেসরকারী রেডিও এর গণমাধ্যম কর্মীরা উপস্থিত র্ছিলেন।

অনুষ্ঠানে উপস্থিত থেকে বড়দিন সম্পর্কে আলোকপাত এবং সাংবাদিকদের ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশপ জের্ভাস রোজারিও, এসটিডি, ডিডি; বিশপ, রাজশাহী ধর্মপ্রদেশ। স্বাগত ও শুভেচ্ছা বক্তব্য রাখেন খ্রিস্টজ্যোতি মিডিয়া সেন্টারের পরিচালক ফাদার বাবুল সি. কোড়াইয়া। বড়দিনের তাৎপর্য তুলে ধরেন রেভা. ফাদার ইম্মানুয়েল কানন রোজারিও।

বাংলাদেশের প্রেক্ষাপটে বড়দিন বিষয়ে আলোকপাত করেন কারিতাস রাজশাহীর আঞ্চলিক পরিচালক সুক্লেশ জর্জ কস্তা। অনুষ্ঠান সঞ্চালনা করেন খ্রিস্টজ্যোতি মিডিয়া সেন্টারের সাধারণ সম্পাদক ফাদার সুনীল রোজারিও। প্রাক-বড়দিন উপলক্ষে কেক কেটে এবং বিভিন্ন ধরনের সংগীত পরিবেশন করেন অত্র সেবাকেন্দ্রের শিল্পিবৃন্দ। সেইসাথে গণমাধ্যম কর্মীরা তাদের মতামত পেশ করেন।





বরেন্দ্র বার্তা/ফকবা/অপস






Close