বিনোদন

শিক্ষার্থী মৃত্যুর শোকে পিছিয়ে দেওয়া হলো গানের ভিডিও

বিনোদন ডেক্স : ২৯ জুলাই রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের অদূরে বিমানবন্দর সড়কে (র‌্যাডিসন হোটেলের উল্টো দিকে) বাসচাপায় রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহত হয়।এমন অনাকাঙ্ক্ষিত মৃত্যও পরিবহন ব্যবস্থায় অনিয়ম নিয়ে এখন শহরজুড়ে চলছে শিক্ষার্থীদের আন্দোলন।

পাশাপাশি সে ঘটনায় দিয়া খানম মীম ও আব্দুল করিম নামের শিক্ষার্থীর মৃত্যুতে এখন দেশজুড়ে চলছে শোক।
আর এমন পরিস্থিতিতে ভিডিও গান প্রকাশ করতে চায় না প্রযোজনা প্রতিষ্ঠান গানচিল।
মূলত ছাত্রদের ৯ দফা দাবির পক্ষে অবস্থান নিতে ও নিহতদের প্রতি সম্মান জানিয়ে তারা ‘গার্লফ্রেন্ডের বিয়া’ মিউজিক ভিডিও পরে প্রকাশ করবে বলে জানিয়েছে। ভিডিওটি ২ আগস্ট প্রকাশের কথা ছিল। তবে মুক্তির নতুন তারিখ ৭ আগস্ট ঠিক করা হয়েছে বলে জানালেন এর গায়ক প্রীতম হাসান।
তিনি বলেন, ‘এটি ৭ আগস্টের আগে কোনোভাবেই প্রকাশ করতে চাই না। আমরা দেশের বর্তমান পরিবহন অবস্থা, ছাত্রদের দাবি আন্দোলনের আদায় ও দুর্ঘটনায় হারিয়ে যাওয়া ৫ জন ছাত্র-ছাত্রীর (আগের দুর্ঘটনার ৩জনসহ) শোকে এই অবস্থান নিয়েছি।’

বিষয়টি নিয়ে গানচিল মিউজিকের কর্ণধার আসিফ ইকবাল বাংলা ট্রিবিউনকে বলেন, ‌‘দেশের এমন পরিস্থিতির মধ্যে কোনও মজার গান আমরা প্রকাশ করতে চাই না। এ জন্য গানটির প্রকাশের সময় পেছানো হয়েছে।’

‘গার্লফ্রেন্ডের বিয়া’-তে কণ্ঠ দিয়েছেন প্রীতম ও প্রতীক হাসান। লুৎফর হাসানের কথায় এর সুর ও সংগীত করেছেন প্রীতম নিজেই।
জানা যায়, গত সপ্তাহে বিএফডিসিতে সেট বসিয়ে গানটির শুটিং হয়েছে। এটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু।
ভিডিওতে প্রতীক হাসান ও প্রীতম হাসানের গার্লফ্রেন্ডের ভূমিকায় অভিনয় করেছেন টয়া। একটি মজার চরিত্রে অভিনয় করেছেন মুকিত জাকারিয়া। আর অতিথি হিসেবে হাজির হয়েছেন সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ।
গানচিল মিউজিক জানায়, ‘গার্লফ্রেন্ডের বিয়া’ তাদের ইউটিউব চ্যানেল অবমুক্ত হবে। বরেন্দ্র বার্তা/অপস

Close